• ঢাকা, বাংলাদেশ রবিবার, ২৩ জুন ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন

‘বিবাহ-বিচ্ছেদ দুইটাই স্বাভাবিক ব্যাপার’

রিপোর্টার নাম:
আপডেট সোমবার, ২২ মে, ২০২৩

মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব। শোবিজে পা রাখার পর নানা কারণে আলোচনায় ছিলেন তিনি। তবে গত বছর বিয়ের পর ধর্মের কারণে শোবিজের জীবনকে বিদায় জানান এই মডেল। এরপর থেকেই আছেন ধর্মকর্ম নিয়ে। খুব একটা দেখা মেলেনা সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতেও।

সানাইয়ের মতে, বিবাহ এবং বিচ্ছেদ দুইটাই খুব স্বাভাবিক ব্যাপার। এগুলা জীবনের অংশ। তবে কাকে আর কী কারণে কথাগুলো বলেছেন তিনি- তা স্পষ্ট করেননি। বিষয়টি জানতে সানাইয়ের সঙ্গে যোগাযোগ করা হলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

সানাই তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘বিবাহ এবং বিচ্ছেদ দুইটাই খুব স্বাভাবিক ব্যাপার। এগুলা জীবনের অংশ। এবং সব দোষ যে মেয়েদেরই- এমনটাও ভাবার কিছুই নাই রে ভাই। স্বামী/স্ত্রী উভয়েরই কারণে বিচ্ছেদ হয়। একজনের দোষ খুঁজে লাভ কী? যাই হোক জীবন এমনিই…।’

এর আগে সানাই এক ভিডিওবার্তায় জানান, শোবিজ তারকাদের ব্যক্তিজীবন নিয়ে অনেকেই ভিডিও বানাচ্ছে। যা তার নজরে এসেছে। কিছু ভিউ পাওয়ার আশায় এসব ‘বানোয়াট’ ভিডিও নির্মাণ থেকে বিরত থাকার আহ্বান জানিয়েছেন এই মডেল-অভিনেত্রী।

উল্লেখ্য, মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন সানাই মাহবুবের। পরে কাজ করেন মিউজিক ভিডিওতেও। এক পর্যায়ে ‘ময়নার ইতিকথা’ ও ‘শালবনের মহুয়া’ সিনেমায় অভিনয় করেন তিনি। তবে সিনেমা দুটি আজও মুক্তির অপেক্ষায় আছে।

২০১৯ সালে সাবেক মন্ত্রীকে বিয়ে করার ঘোষণা দিয়ে ব্যাপক আলোচনায় আসেন। তবে শেষ পর্যন্ত গত বছর বিয়ে করেন এক ব্যাংক কর্মকর্তাকে। পেশাগত জীবনের চেয়ে ব্যক্তিগত নানা কর্মকাণ্ডের জন্যই শুরু থেকে বেশ আলোচনায় ছিলেন সানাই মাহবুব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো নিউজ